যশোরে হরিজন কলোনিতে মাদকদ্রব্য সেবন ও ক্রয়-বিক্রয় বন্ধের দাবিতে মানববন্ধন

আরো পড়ুন

পুরাতন পৌরসভার হরিজন কলোনিতে মাদকদ্রব্য সেবন ও ক্রয়-বিক্রয় বন্ধের দাবিতে মানববন্ধন করেছে যশোর পৌরসভার সাতটি হরিজন কলনি। রোববার সকালে প্রেসক্লাব যশোরের সামনে তারা এ মানববন্ধন করে।

এ ব্যাপারে যৌথ সাতটি হরিজন কলনির সভাপতি এবং সাধারণ সম্পাদক জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান করে। সাতটি হরিজন কলোনির মধ্যে ঢাকা রোড তালতলা হরিজন কলনি, ঋষিপাড়া রেল বাজার হরিজন কলনি, হেলা সমাজ রেল রোড হরিজন কলনি, ধর্মতলা, মাঠপাড়া, পুলিশ লাইন টালিখোলা ও গোড়াপাড়া হরিজন কলনি অভিযোগ করে এম কে রোড পুরাতন পৌরসভা হরিজন কলনির নেতাদের সহযোগিতায় মাদক দ্রব্য সেবন, বিক্রয় ও অনৈতিক কর্যকলাপ হয়।

পৌরসভা হরিজন কলোনির ৩০ টি ঘরের মধ্যে দুই থেকে একটি ঘর ব্যতীত অন্যান্য ঘরে অবৈধভাবে মাদকদ্রব্য সেবন সহ অন্যান্য অসামাজিক কার্যকলাপ প্রায়ই হইতেছে। ইহাতে অত্র এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উক্ত স্থানে বসবাস করতে পারছেনা। উক্ত এলাকার যুব সমাজ মাদকদ্রব্য সেবন করে এবং বাসায় এসে অশান্তি সৃষ্টি করে যাতে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। আমরা সাতটি হরিজন কলোনি কয়েকবার সামাজিকভাবে মাদকদ্রব্য সেবন ও বিক্রয় বন্ধের চেষ্টা করি কিন্তু তারা বিভিন্ন সন্ত্রাসী দিয়ে আমাদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে। এ ধরনের কার্যকলাপ চলতে থাকলে উক্ত স্থানে যেকোনো সময় যেকোনো বড় ধরনের অঘটন ঘটতে পারে এ মর্মে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে ওই সাতটি হরিজন কলোনির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ। তাদের অভিযোগ এম কে রোড পুরাতন পৌরসভা হরিজন কলোনির মাদকদ্রব্য সেবন ও বিক্রয়ের মূল ভূমিকা আছেন পঞ্চায়েতের সভাপতি মতিলাল হরিজন, জুয়েল হরিজন, দেবলিয়া হরিজন, স্বপন হরিজন ও দিলীপ হরিজন।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ