যশোরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের ৯ জেলার সম্মেলন কাল

আরো পড়ুন

স্বাধীনতা চিকিৎসা পরিষদ খুলনা বিভাগের ৯ জেলা সম্মেলন আগামীকাল শনিবার যশোর শেখ হাসিনা সফটওয়্যার পার্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে সভাপতি পদে ৪জন এবং সাধারণ সম্পাদক পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে অধিকাংশ নেতাকর্মী দড়্গপ্রার্থী হিসাবে সাধারণ সম্পাদক হিসেবে ডাক্তার মোহাম্মদ গোলাম মোর্তুজাকে দেখতে চান।

এই সম্মেলনে সংগঠনের নেতাকর্মী ছাড়াও যশোর, মাগুরা, ঝিনাইদাহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা এবং মেহেরপুর জেলা শাখার স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতাকর্মী, ডেলিগেট ও অতিথিরা উপস্থিত থাকবেন। ইতিমধ্যে সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সাজগোজ শুরম্ন হয়েছে শেখ হাসিনা সফটওয়্যার পার্ক।

উক্ত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাক্তার মোহাম্মদ জালাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতা চিকিৎসা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার মোহাম্মদ জালাল উদ্দিন চৌধুরী।

এদিকে সম্মেলন প্রস্তুতি কমিটি সূত্রে জানা গেছে, সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী হলেন বীরমুক্তিযোদ্ধা ডাক্তার ইয়াকুব আলী মোলস্না, ডাক্তার নাসিম রেজা, ডাক্তার একেএম কামরম্নল ইসলাম বেনু ও ডাক্তার এমএ বাশার।

অপরদিকে, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী হলেন স্বাচিব যশোরের সদস্য সচিব ও বিএমএ’র দপ্তর সম্পাদক ডাক্তার গোলাম মোর্তুজা, ডাক্তার ওয়াহিদুজ্জামান ডিটু, ডাক্তার তৌহিদুল ইসলাম, ডাক্তার মাহমুদুল হাসান পান্নু এবং ডাক্তার ফয়সাল কাদির শাওন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ডাক্তার গোলাম মোর্তুজা জানান, তিনি এবারের স্বাচিবের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার গোলাম মোর্ত্তুজা স্বাধীনতা চিকিৎসক পরিষদ যশোরের সদস্য সচিব হিসেবে ৩বছর সফলভাবে দায়িত্ব পালন করেছেন। যা যশোরের চিকিৎসক মহলে প্রশংসা পেয়েছে। সাংগঠনিকভাবে ডাক্তার মোর্ত্তুজা সংগঠনের সাবেক সিনিয়র সহসভাপতি ও ক্রীড়া সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে ছাত্রলীগের গুরম্নত্বপূর্ন পদে ছিলেন। আওয়ামীলীগ পরিবারের সšত্মান ডাক্তার গোলাম মোর্ত্তুজা এবারের সম্মেলনে জয়ের ব্যাপারে আশাবাদী।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ