যশোরে সাংবাদিকনেতা মহিদুল ইসলাম মন্টু নেই, শোক

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 
প্রেসক্লাব যশোরের সদস্য ও সিনিয়র সাংবাদিকনেতা জনাব মহিদুল ইসলাম মন্টু (৫৮)। মঙ্গলবার সকাল ৮ টায় যশোরের চৌগাছা উপজেলার নারায়নপুর ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামে পৈত্রিকবাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি গুরুতর অসুস্থ ছিলেন। বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসা গ্রহনের পর গত প্রায় একবছর গ্রামের বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে মঙ্গলবার তাঁর মৃত্যুর খবর শোনার পর যশোর থেকে প্রেসক্লাব ও অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ মন্টুর গ্রামের বাড়িতে ছুটে যান। এদিন বাদ আছর জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান এক বিবৃতিতে সাংবাদিক নেতা মহিদুল ইসলাম মন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিবৃতিতে তারা বলেন, সাংবাদিকদের রুটি-রুজির আন্দোলন ও পেশাগত মর্যাদা রক্ষায় মহিদুল ইসলাম মন্টুর অবদান অনস্বীকার্য। যশোরের সাংবাদিক সমাজ তাঁকে সবসময় শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ