যশোরে র‌্যাবের জালে দুই অস্ত্র ব্যবসায়ী ধরা

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 

যশোরের সিটি কলেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব- ৬ যশোরের সদস্যরা দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।তাদের কাছ থেকে ১ টি ওয়ানশুটারগান ,নগদ টাকা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।র্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন জানান, বুধবার (৩ জানুয়ারি ২০২৪) গোপন সংবাদের ভিত্তিতে সিটি কলেজপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কাটাখালী গ্রামের  ইমরুল হাসান ইমরান (২১), কৃষ্ণনগর এলাকার কাজী তোফায়েল আহম্মেদ অভি (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পরের সহযোগিতায় অবৈধ অস্ত্র ক্রয় করে যশোর জেলাসহ আশেপাশের জেলার বিভিন্ন এলাকায় বেশি দামে বিক্রি করে। উদ্ধারকৃত ওয়ানশুটারগান ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছিল মর্মে তারা স্বীকার করে।

এছাড়াও বিভিন্ন সময় অবৈধ অস্ত্রের ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও অপহরণের সাথে জড়িত থাকায় ১নং আসামী মোঃ ইমরুল হাসান ইমরান (২১) এর বিরুদ্ধে যশোর জেলার ঝিকরগাছা থানায় ১ টি চাঁদাবজি ও ১ টি অপহরণ মামলা বিচারাধীন রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ