যশোরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে উদ্বোধন ও শোভাযাত্রা

আরো পড়ুন

শিশুর জন্য বিনিয়োগ করি ভবিষ্যতের বিশ্ব গড়ি এ স্লোগানে যশোরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে উদ্বোধন ও শোভাযাত্রা। সোমবার সকালে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে এ অনুষ্ঠান হয়। সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ অমিত্রাক্ষরে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি খালেদা খাতুন রেখার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাসান মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান। আরও উপস্থিত ছিলেন জেলা শিশু বিষায়ক কর্মকর্তা সাধন দাস, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা মিলি, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা স্কুলের প্রধান শিক্ষক শোয়াইব হোসেন, যশোর বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র দেবনাথ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন আর রশীদ।

শিশুদের মধ্যে বক্তব্য দেন, যশোর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী অথই মিত্র, যশোর কালেক্টারেট স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী সিনথিয়া জামান ফাল্গুনী, জেলা স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী রুদ্র রায়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ