যশোরে বিশিষ্ট আইনজীবী শাহীনের মৃত্যু গুজব, দোয়া কামনা পরিবারের

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক
যশোরে বিশিষ্ট আইনজীবী শাহানুর আলম শাহীন মারা গেছেন শনিবার বিকাল থেকে এমন গুজব ছড়িয়েছে। এ খবর শোনে অনেকেই ফেসবুকে তার জন্য শোক জানান। এমনকি তার অনেক সহকর্মীরা সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার মৃত্যুর খবর স্ট্যাটাস দিয়ে জানিয়ে দিচ্ছিলেন। অনেকে পরপারে তার আত্মার শান্তি চেয়েও স্ট্যাটাস দিয়েছেন। তবে শাহীনের অবস্থা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বলে জানিয়েছেন আইনজীবীর নেতৃবৃন্দ। বর্তমানে তিনি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল (পিজি) চিকিৎসাধীন রয়েছেন। রবিবার হাসপাতালে তাকে অস্ত্রপচার করা হবে।

যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্তজা ছোট জানান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন শুক্রবার সকালে নিজ বাড়িতে তিনি ব্রেন স্টোক করেন। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাৎক্ষণিক তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে হেলিকপ্টার যোগে প্রেরণ করা হয়। কিন্তু শনিবার বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুুর খবর রটানো হয়। তবে তার মৃত্যুর খবরটি ভুয়া। শনিবার রাত ৮টাপর্যন্ত তার অবস্থা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় ইউনাইটেড হাসপাতাল থেকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি জানান, ডাক্তার বলেছেন শাহিনের শারীরিক যে অবস্থা, সেখান থেকে ফিরে আসার সম্ভাবনা ক্ষীণ। সর্বশেষ চেষ্টা একটি অপারেশন করতে হবে। বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে সেই অপারেশনটি করার কথা রয়েছে।

এদিকে, শাহানুর আলম শাহীন মারা গেছেন বলে ফেসবুকে প্রচারণা চালাচ্ছে কেউ কেউ। যা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন শাহিনের পরিবারের সদস্যরা। শাহিনের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ