যশোরে বিবাহিত স্ত্রীকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

আরো পড়ুন

যশোর জেলা ফুটবলদলের সদস্য আওরঙ্গজেব তার বিবাহিত স্ত্রীকে ফিরে পেতে ও স্ত্রীর ভাইদের দেওয়া মামলা থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওরঙ্গজেব বলেন, যশোর সদর উপজেলার বসুন্দিয়া কেফায়েতনগর গ্রামের মৃত সামছুর রহমানের মেয়ে দোলন চাঁপার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর দীর্ঘদিন তারা নড়াইলে বাসা ভাড়া নিয়ে সংসার করেন। এরপর তাদের বিয়ের কথা স্ত্রীর চার ভাই আলাল, জালাল, জামাল ও কামাল জানতে পারলে স্ত্রী দোলন চাপাঁকে ডেকে নিয়ে ঘরবন্দি করে রাখেন এবং স্বামীর সাথে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয়। অন্যদিকে স্বামী আওরঙ্গজেবকে বিয়ে অস্বীকার করার হুমকি দেন। এরপর স্বামী আওরঙ্গজেবের নামে পরপর দুটি মামলা করা হয়। তার স্ত্রীর ভাইদের দায়ের করা মামলা ছিল কাবিন জালিয়াতির। যার তদন্ত করেছেন যশোর পিবিআই। পিবিআই রির্পোট আদালতে জমা দিলে তার স্ত্রীর ভাইয়েরা দ্বিতীয় চাঁদাবাজির মামলা দেয়, যেটা এখনো চলমান রয়েছে। কেবল মামলা করে তারা থামেননি ফুটবলার আওরঙ্গজেবকে নিজের এলাকা ও সমাজের মানুষের নিকট অসম্মনিত করে এবং তার পরিবারের সদস্যদের এলাকা ছাড়ার জন্য ভাড়া করা মানুষ দিয়ে হুমকি দিয়েছেন। কিন্তু তারপরও তিনি নিজের বিবাহিত স্ত্রীকে ফিরে পেতে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়দলের খেলোয়াড় পিয়ারুজ্জামান পিরু, জেলা দলের ফুটবল ম্যানেজার মহিবুল হাসান ইমন, জেলাদলের ফুটবলার ছোট বাবু, ফুটবলার সরোয়ার, ফুটবলার ইকরামুল, ফুটবলার সাইমন, ফুটবলার শাহীন, ফুটবলার রিমন বাবু, পুলিশ বাবু ও আকাশ প্রমুখ।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ