যশোরে ফেনসিডিল মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড

আরো পড়ুন

ফেনসিডিলের আলাদা মামলায় তিন মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছে যশোরের একটি আদালত। মঙ্গলবার (২০২৪ সালের ২৬ জুন) অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ শিমুল কুমার বিশ্বাস আলাদা রায়ে এ আদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, বেনাপোলের আমড়াখালি কাগমারি গ্রামের আলমগীর হোসেনের ছেলে জসিম উদ্দিন জব্বার, সাজু হোসেনের ছেলে রাকিব হোসেন, খাজাগঞ্জের বড়কুমারপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. শাহেদ হোসেন

অভিযোগে বলা হয়েছে, জসিম উদ্দিন জব্বার ও রাকিব হোসেন বিপুল পরিমাণ ফেনসিডিল সীমান্ত দিয়ে দেশে প্রবেশ করানোর চেষ্টা করছিলেন।
২০২২ সালের ৮ মার্চ বেনাপোল সীমান্ত এলাকায় তাদের গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে ৫০ লাখ টাকারও বেশি মূল্যের ফেনসিডিল জব্দ করা হয়।
মো. শাহেদ হোসেনকে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারী যশোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকেও বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ করা হয়।

আদালত তিনজন আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেকে ৫০ হাজার টাকা করে জরিমানা দেওয়ার আদেশ দেন।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ