যশোরে ডিবির অভিযানে সাত মাদক কারবারী আটক

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক
যশোরে ডিবির পৃথক তিনটি অভিযানে সাত মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১শ’৫০ পিছ ইয়াবা, ৩০ বোতল ফেনসিডিল ও এক কেজী গাঁজা উদ্ধার করা হয়েছে। এঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে। ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, ডিবির এসআই আরিফুল ইসলাম, এসআই রাজেশ কুমার দাশ, এএসআই(নিঃ) নিরমল কুমার ঘোষের সম্বন্বয়ে একটি টিম শার্শা উপজেলার নাভারণ সাতক্ষীরা মোড় থেকে বাগআচড়ার ইমারুল ইসলাম , আশরাফুল আলম ও সমন্ধকাটির জাহাঙ্গীর আলম @ কালুকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১শ’৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার দাম ৪৫ হাজার টাকা।

এছাড়া,ডিবি যশোরের এসআই বিপ্লব সরকার, এএসআই আমিরুল ইসলামের সমন্বয়ে একটি টিম শুক্রবার রাত্র ১১টার পর যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের দাইতলা থেকে ওই এলাকার সুমন হোসেন, মোঃ রিপন হোসেন, রাজারহাটের শাহ পরান পাখিকে আটক করা হয়। এসময় তাদের কাছথেকে এক কেজী গাঁজা উদ্ধার করা হয়। যার দাম ৪০ হাজার টাকা।

এছাড়া এসআই হরষিত রায়, এসআই নাজমুল ইসলাম ও এএসআই মোজাম্মেল হোসেনের সমন্বয়ে একটি টিম শার্শার গোগা গ্রামে রাত ১০ টার পরঅভিযান চালায়। এসময় অগ্রভুলট গ্রামের আশরাফুল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার দাম ৯০ হাজার টাকা। পৃথক এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি মাদক আইনে মামলা হয়েছে।

জাগো/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ