যশোরে জেলা আওয়ামী লীগের আয়োজনে ৭ই মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত

আরো পড়ুন

যশোর জেলা আওয়ামী লীগের আয়োজনে গাড়িখানা রোডস্থাল আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৭ই মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বক্তব্যে সভাপতি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে দল পরিচালনা করে আওয়ামী লীগ। এই দল জনগণের দল। জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে। তলাবিহীন ঝুড়ি থেকে আজ আওয়ামী লীগ দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে। আর এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রকারীরা বসে নেই। তাদের ষড়যন্ত্র যেমন আগে ছিল, তেমনই এখনও আছে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।’

এছাড়াও বক্তব্য রাখেন, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সদস্য অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সামির ইসলাম পিয়াস, অধ্যাপক সাইফুল ইসলাম তুহিন, হুমায়ন সুলতান সাদাপ, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ খান, কাউন্সিলার রোকেয়া পারভিন ডলি, কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা উপ কমিটির সদস্য হাজেরা পারভিন ও সদর উপজেলার সাবেক ভাইসচয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল। যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল হকের অনুষ্ঠান সঞ্চলনায় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য আনোয়ার হোসেন মোস্তাক, মারুফ হোসেন, যৃবলীগ নেতা কেরামত আলী প্রমুখ।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ