জয়তী সোসাইটির সিটি কলেজপাড়ায় জাগ্রত প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের বই উৎসব

আরো পড়ুন

জয়তী সোসাইটি যশোর শহর তথা দক্ষিণ বঙ্গের একটি অন্যতম নারী ও শিশু উন্নয়নমূলক প্রতিষ্ঠান। ১লা জানুয়ারী ২০২৪ ইং তারিখ সোমবার সকালে জয়তী সোসাইটি পরিচালিত ১২টি প্রাক-প্রাথমিক বিদ্যালয়ে সরকারী নির্দেশনা মোতাবেত বই উৎসবের আয়োজন করা হয় এবং সেই উৎসবের অংশ হিসাবে সংস্থার সিটি কলেজপাড়ার জাগ্রত প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের বই উৎসব আয়োজন করা হয়।

উক্ত বই উৎসব অনুষ্ঠানে যশোর সদর উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাহিদুর রহমান রিপন। তিনি কোমলমতি শিশুদের হাতে নতুন বছরের বই তুলে দেন। এছাড়া তিনি শিশুদেরকে চকলেট ও ফুল প্রদান করেন।

যশোরে জাগ্রত প্রাক-প্রাথমিক বিদ্যালয়ের বই উৎসব

প্রধান অতিথি বক্তৃতায় বলেন, জয়তী সোসাইটি আমার ওয়ার্ডে স্কুল প্রতিষ্ঠা করে এলাকার শিক্ষার উন্নয়নে যে কাজ করছে আমি তাদেরকে আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করবো এবং জাগ্রত মহিলা উন্নয়ন সংগঠনের পাশে আমি সব সময় থাকবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যশোর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইব্রাহিম হোসেন, সিটি কলেজপাড়ার সাকিরন বেগম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জয়তী সোসাইটির প্রোগ্রাম ম্যানেজার-১ রোকনুজ্জামান, সহকারী প্রোগ্রাম ম্যানেজার এবিএম শহিদুল ইসলাম, ইউনিট ম্যানেজার শাহানাজ পারভীন রুপা, সিরিয়া সুলতানা, বর্ণালী সরকার, ফিরোজা খাতুন, নূরজাহান আক্তার, অডিটর বিউটি কুন্ডুসহ অত্র স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ