যশোরে চাঁদা না পেয়ে মাদ্রাসার শিক্ষককে কুপিয়েছে সন্ত্রাসীরা

আরো পড়ুন

যশোর প্রতিনিধি
যশোর শহরতলীতে চাঁদা না দেওয়ার অপরাধে আব্দুল মালেক (৫৫) নামে এক মাদ্রাসার শিক্ষককে দুই পা কুপিয়ে ও পিটিয়ে ভেঙ্গে দেয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আরবপুর ইউনিয়নের দীঘিরপাড়ে এঘটনা ঘটে। তার শারীরিক অবস্থা অবনতি হলে ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন।
গুরুত্বর আহত আব্দুল মালেক উপশহর আলিম মাদ্রাসার শিক্ষক। এবং আইডিয়াল সিটি মালিক সমিতির (জমি ব্যবসা) কোষাধ্যক্ষ।
আইডিয়াল সিটি মালিক সমিতির (জমি ব্যবসা) সভাপতি মফিজুর রহমান বলেন, এশার নামাজের পড়ে আরবপুর দীঘিরপাড়া মসজিদের সামনে থেকে আব্দুল মালেক ধরে নিয়ে যায় স্থানীয় সন্ত্রাসী মামুনের নেতৃত্বে ৭/৮জন। এই সন্ত্রাসীরা আইডিয়াল সিটি মালিক সমিতির কাছে চাঁদা চেয়ে দাবি করে আসছে দীর্ঘদিন ধরে। চাঁদা না দেওয়ায় এ সন্ত্রসীরা আমাদের প্লটে বসে মাদক সেবন করে এবং স্থানীয়দের বিরক্ত করতো। এজন্য  আইডিয়াল সিটি মালিক সমিতির (জমি ব্যবসা) কোষাধ্যক্ষ আব্দুল মালেক থানায় মামলা করেন। মামলা করার কারণে তাকে ধরে নিয়ে যেয়ে দুই পা কুপিয়ে ও পিটিয়ে ভেঙ্গে দিয়েছে এ সন্ত্রাসীরা।
যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, তার দুই পায়ে একাধিকবার এলোপাতারি ভাবে কুপানো হয়েছে। ফলে  তার দুই পায়ে হাটুর নিচে ভেঙ্গে গেছে। প্রচুর রক্তখরন হচ্ছে। আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রাজ্জাক বলেন, গুরুত্বর আহত আব্দুল মালেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের ধরার জন্য পুলিশের অভিযানে চলছে।
জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ