যশোরে চাঁদা দাবিতে টাইলস মিস্ত্রিকে মারপিটসহ খুনের হুমকির অভিযোগ

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক ৭০ হাজার টাকা চাঁদা দাবিতে রেজাউল করীম নামে এক টাইলস মিস্ত্রিকে মারপিটসহ খুন জখমের হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় ভুক্তভোগী সোমবার ৬জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলো, আরবপুর এলাকার আজিজ কসাইয়ের দুই ছেলে ইমরান ও মিল্লাত, আরবপুর রেল লাইন এলাকার খবিরের ছেলে সুজন, রেল লাইন খোয়া রাস্তার রনি, আরবপুর মাঠপাড়ার মধুর ছেলে ডবল ও আরবপুর মোড়ের শুকমাইলেল ছেলে রায়হান।

বাদী রেজাউল করীম রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার পূর্ব মৌকুড়ি গ্রামের দক্ষিণপাড়ার রকিব মোল্যার ছেলে। তিনি যশোর পুলিশ লাইন টালিখোলা এলাকার খলিল ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়াটিয়া।
অভিযোগে তিনি জানিয়েছেন, পেশায় তিনি টাইলস মিস্ত্রির কাজ করেন। আসামিরা তার কাছে দীর্ঘদিন ধরে ৭০ হাজার টাকা চাঁদাদাবি করে আসছিল। রাজি না হওয়ায় খুন গুমের হুমকি দেয়। গত ১৫ নভেম্বর সকাল সাড়ে ৯টার দিকে আরবপুর মোড়ে অবস্থানকালে চাকুর ভয় দেখিয়ে দাবিকৃত ৭০ হাজার টাকা না পেয়ে কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে নেয়।

এরপরে বাকি থাকা ৫০ হাজার টাকার জন্যও আবার হুমকি দেয়। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে আরবপুর মােড়ের আনোয়ারের সেলুনের সামনে থেকে বাকি থাকা ৫০ হাজারের মধ্যে ৩০ হাজার টাকা নিয়ে নেয়। বাকি টাকার জন্য তাকে মারপিট করে। জীবন বাঁচাতে রেজাউল করীম দৌড়ে আরবপুর কলুপাড়া তার শ^শুর সাইদ বাবুর বাড়িতে আশ্রয় নেন। কিন্তু সেখানে গিয়েও ঘরের দরজা ভেঙ্গে মারপিট করে। ঠেকাতে গিয়ে তার শুশুর, স্ত্রীসহ পরিবারের কয়েকজন আহত হয়। ওই সময় তার স্ত্রীর গলায় থাকা ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এই ঘটনায় গতকাল সোমবারই কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।

 

জেবি/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ