যশোরে কুরিয়ারে আসা সাবানের প্যাকেটে মিলেছে ৪২শ’ পিচ ইয়াবা

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক  
যশোর শহরের নিউমার্কেট এলাকায় এ.জে.আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক নারীকে আটক করেছে র‌্যাব-৬। আজ রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত ওই নারী ইয়াবার চালানটি কুরিয়ার থেকে ছাড়িয়ে নিতে আসলে তাকে হাতেনাতে আটক করতে সক্ষম হন র‌্যাব সদস্যরা।
গ্রেফতারকৃত, ফিরোজা খাতুন (২৮) যশোর শহরের রেলগেট এলাকার মৃত ওয়াসিম গাজীর স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবা ক্রয় করে যশোরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

Jashore Yaba nari atok pic 02

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, তথ্য ছিল যে একটি চক্র দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে মাদক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে যশোরে এনে উচ্চমূল্যে বিক্রি করতো। এমন গোপন তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে নিউমার্কেট এলাকার এ.জে.আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসে অভিযান চালানো হয়। এ সময় একটি কার্টনের মধ্যে সাবানের প্যাকেটে অভিনব কায়দায় ৪ হাজার ২১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজা খাতুন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। আসামি ফিরোজা খাতুন এই ইয়াবার চালানটি কুরিয়ার থেকে ছাড়িয়ে নিতে এসেছিল।
তিনি আরও জানান, আসামি ফিরোজা খাতুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে অভিনব কৌশল অবলম্বন করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে তা যশোরে বিক্রি করতেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হচ্ছে।

যশোর কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বলেন, ‘এখনো র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করেনি।’

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ