যশোরে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

আরো পড়ুন

যশোরে নানা আয়োজনে উদযাপিত হয়েছে ‘ঐতিহাসিক ৭ই মার্চ দিবস’। ৭ মার্চ বৃহস্পতিবার যথাযোগ্য মর্যাদায়, শ্রদ্ধা ও ভালোবাসায় সরকারি-বেসরকারি সেবা প্রতিষ্ঠানসহ আওয়ামী লীগ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। উৎসবমুখর পরিবেশে বিভিন্ন এলাকায় ধ্বনিত হয় সেই ঐতিহ্যবাহী ভাষণ-এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম জয় বাংলা।

এদিন সকাল থেকে যশোর শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সরকারি-বেসরকারি সেবাপ্রতিষ্ঠান ও শিক্ষাপ্রতিষ্ঠান।

পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রফিকুল হাসান , জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গণী খান পলাশ, সদর উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ চৌধুরী,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আহসান হাবিব, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার নাজমুস সাদিক রাসেল, যশোর সরকারি এমএম কলেজ অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার,জেলা শিক্ষা অফিস, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, শিক্ষা ও প্রকৌশলী অধিদপ্তর, সড়ক ও জনপথ, উপ-মহাব্যবস্থাপক টেলিকম, তুলা উন্নয়ন বোর্ড, জেলা মাদক নিয়ন্ত্রক অধিদপ্তর, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, এল, জি.ই.ডি, জেলা ডাক বিভাগ, আনসার বাহিনী, যশোর সরকারি মহিলা কলেজ, শিল্পকলা একাডেমি, জয়তী সোসাইটি, জিলা স্কুল, যশোর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়, যশোর কালেক্টারেট স্কুল, ডা. আব্দুর রাজ্জক মিউনিসিপ্যাল কলেজ, যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, যশোর সরকারি কলেজ, হামিদপুর আল হেরা কলেজ, যশোর পলিটেকনিক ইন্সটিটিউটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ