যশোরে একশ’ পিস ইয়াবাসহ কারারক্ষী আটক

আরো পড়ুন

যশোরে একশ’ পিস ইয়াবাসহ আশরাফুল মুরাদ রুবেল নামের এক কারারক্ষীকে আটক করেছে ডিবি পুলিশ। তিনি যশোর কেন্দ্রীয় কারাগারে কর্মরত। পরে তার স্বীকারোক্তিতে তারই সহযোগী শংকরপুরের তোরাব আলীকেও আটক করা হয়েছে। তার কাছ থেকে আরও ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, তাদের কাছে খবর আসে বৃহস্পতিবার রাতে শহরের চারখাম্বার মোড়ে একজন মাদক কারবারি অবস্থান করছেন। পরে তারা সেখানে অভিযান চালিয়ে মুরাদকে আটক করে। আটকের পর তার জ্যাকেটের পকেট থেকে ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার দাম ৩০ হাজার টাকা। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে মুরাদ জানান তোরাব আলীর কাছ থেকে এ ইয়াবা তিনি সংগ্রহ করেছেন বিক্রি করা জন্য।

এরপর ডিবির টিম মুরাদকে সাথে নিয়ে নাজির শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তোরাব আলীকে আটক করে। পরে তার কাছ থেকে আরও ১৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার দাম ৪৫ হাজার টাকা। পরে দু’জনেই স্বীকার করে তারা মাদকের সাথে জড়িত। এসব মাদক তারা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে।

এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ