যশোরে ইজিবাইক ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

আরো পড়ুন

যশোরের মণিরামপুরে যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই করা ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- যশোর সদরের ষষ্টিতলা গ্রামের রমজান খন্দকার (২১) ও একই গ্রামের সোহাগ গাজী (২২)। শনিবার ভোর ৫ টার দিকে যশোর সদরের তফসীডাঙ্গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে যশোর গোয়েন্দা শাখা (ডিবি)।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইক, মোবাইল ও চাকু জব্দ করা হয়। শনিবার বিকেলে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি রুপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, যাত্রী সেজে ইজিবাইক উঠতেন ছিনতাইকারী চক্রের সদস্যরা। সুযোগ মতো নির্জন জায়গায় নিয়ে চালককে মারধর ও ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই করত চক্রটি। গত শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে মণিরামপুরে যাওয়ার জন্য দুই ব্যক্তি যাত্রী বেশে ইজিবাইকে উঠেন। তাদের কথামত মনিরামপুর উপজেলার খেদাপাড়া দক্ষিণপাড়া খড়িঞ্চী তিন রাস্তা মোড়ে যান ইজিবাইক চালক ইয়াছিন। গন্তব্যস্থলে গেলে ইয়াসিনকে মারধর ও ছুরিকাঘাত করে তার (চালক ইয়াসিন) ব্যবহৃত মোবাইল ও ইজিবাইক ছিনিয়ে নেন তারা।

পরে এ ঘটনায় ইজিবাইকের মালিক মাসুদ রানা বাদী হয়ে মনিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১৭।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই মফিজুর রহমান বলেন, ছিনতাইকারী চক্রের দুই সদস্য রমজান ও সোহাগকে গ্রেপ্তার করে ইজিবাইক, মোবাইল ও চাকু উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ