যশোরে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শহর জুড়ে পুলিশি নিরাপত্তা জোরদার

আরো পড়ুন

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মার্কেট, গরুর হাট এবং শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে ঘরমুখো মানুষের চলাচল বেড়েছে। অতীতের ন্যায় এবারের ঈদেও ঘরমুখো মানুষ, মার্কেট ও পশুর হাটের নিরাপত্তার কথা চিন্তা করে সম্মানিত পুলিশ সুপার( ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।

শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। এছাড়াও শহরের প্রতিটি ব্যস্ততম পয়েন্টে নেয়া হয়েছে বাড়তি ট্রাফিক ব্যবস্থা।

মার্কেট এবং এর আশপাশের নিরাপত্তায় কাজ করছে মোবাইল ও ফুটপেট্রোল টিম। গোয়েন্দা নজরদারির জন্য জেলা গোয়েন্দা(ডিবি) এবং ডিএসবি কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৫/০৬/২০২৪খ্রিঃ বিকালে সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) যশোর জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম এর নেতৃত্বে জেলা পুলিশের একাধিক টিমের সমন্বয়ে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে নিরাপত্তা টহল অনুষ্ঠিত হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের দিকনির্দেশনা প্রদান করেন।

জনাব মোহাম্মদ বেলাল হোসাইন বলেন, আমরা জেলা পুলিশের প্রতিটি সদস্য সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আসন্ন ঈদকে সামনে রেখে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমাদের একমাত্র উদ্দেশ্য হলো জনগণের নিরাপত্তা নিশ্চিত করা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার উর্দ্ধতন কর্মকর্তাগণ ও ফোর্সবৃন্দ।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ