যশোরে অবসরপ্রাপ্ত কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণলংকারসহ ২৫ লাখ টাকা লুট

আরো পড়ুন

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ঝাউদিয়া গ্রামে অস্ত্রের মুখে জিম্মি এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাতে এঘটনা ঘটে।

ডাকাতরা নগদ টাকা স্বর্নসহ প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে সকালে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে, ঝাউদিয়া পূর্বপাড়ার অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর কর্মচারী আলমগীর হোসেনের পরিবারের সদস্যরা বুধবার রাতে ঘুমিয়ে পড়লে তাদের ঘরের গ্রীল ভেঙ্গে রাত ২ টার দিকে ৬/৭ জন অজ্ঞাত ডাকাত দলের সদস্যরা ঘরের ভিতর ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। ঘরের সকল মালামাল লুট করে পালায়।

আলমগীর হোসেনের স্ত্রী শাহানা বেগম জানান, ডাকাত দলের সদস্যরা ঘরে ঢুকে আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে হাত মুখ বেধে রাখে। এ সময় তারা আমার ঘরের সকল রুমের ভিতরে ঢুকে বাড়িতে থাকা নগদ ৩ লক্ষ টাকা ও ২০ ভরি স্বর্ন সহ বিভিন্ন মালামাল নিয়ে যায় ডাকাতরা। তিনি আরো জানান, ডাকাতরা প্রায় দুই ঘন্টাব্যাপি তাদের বাড়িতে ডাকাতি করে।

আলমগীর হোসেনের ছেলের বউ স্বপ্না খাতুন জানান, ডাকাতরা আমার রুমে প্রবেশ করেই আমার তিনমাস বয়সী শিশুর মাথায় পিস্তল ঠেঁকিয়ে আমার রুম থেকে সকল মালামাল নিয়ে গেছে।

আলমগীর হোসেন জানান, আমি অসুস্থ থাকার কারণে চিকিৎসার জন্য ভারতে অবস্থান করে আজ বৃহস্পতিবার সকালে বাড়িতে এসে এই ডাকাতির খবর জানতে পারি। ডাকাতরা আমার বাড়িতে থাকা নগদ টাকা স্বর্নসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

প্রতিবেশি রুবেল হোসেন জানান, আমরা ভোর রাতে খবর পেয়ে বাড়িতে এসে দেখি সকল রুমের মালামাল তছনছ করা।

চেয়ারম্যান দাউদ হোসেন বলেন, ডাকাতরা গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে জিম্মি করে সব কিছু নিয়ে গেছে। তিনি খবর পেয়ে পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করেন।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম হোসেন জানান, খবর পেয়েই আমি ঘটনাস্থলে আসি। ইতিমধ্যে আমাদের তদন্ত ও অভিযান শুরু হয়েছে মালামাল উদ্ধার ও অভিযুক্তদের চিহিৃত করে আটকের জন্য। ডাকাতির খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসেন। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

জাগো /আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ