যশোরের বেনাপোলে ৪ মাদক ব্যবসায়ী আটক

আরো পড়ুন

যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক পৃথক অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিল ও ৩০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক আসামীরা হলেন, বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রামের আলী হোসেনের ছেলে জাহিদ হাসান (২৫), মৃত আক্কাস মোড়লের ছেলে হাশেম আলী (৩৮), সুরত আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৪), আব্দুর রহমান খোকনের স্ত্রী রহিমা খাতুন (৩৫)

শনিবার (৩০ মার্চ) বিকালে পুলিশ জানায়, ২৯ মার্চ রাত সাড়ে নয়টার সময় বেনাপোল পোর্ট থানাধীন মহিষাডাঙ্গা গ্রামস্থ মহিষাডাঙ্গা জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৩০ মার্চ, সন্ধ্যা সাতটার সময়: কৃষ্ণপুর গ্রামস্থ কৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে পাকা রাস্তার উপর থেকে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৩০ মার্চ, বেলা ১২টার সময় বেনাপোল পোর্ট থানাধীন বোয়ালিয়া গ্রামস্থ বোয়ালিয়া বাজার জনৈক বাবলুর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে এক নারী মাদক ব্যবসায়ীকে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন ভক্ত জানান, আটক আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় তিনটি মাদক মামলা রুজু করা হয়।
উক্ত গ্রেফতারকৃত আসামীদের ৩০/০৩/২০২৪ তারিখ যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ