যশোরের ছেলে তুষার ইমরান জাতীয় দলের ব্যাটিং কোচ!

আরো পড়ুন

যশোরের ছেলে তুষার ইমরান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন।

তুষার ইমরান একজন সাবেক বাংলাদেশী ক্রিকেটার যিনি একজন আত্মবিশ্বাসী ব্যাটসম্যান হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি ২০০৪ থেকে ২০১২ সাল পর্যন্ত বাংলাদেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। তার টেস্ট ক্রিকেটে ৪ সেঞ্চুরি এবং ওয়ানডে ক্রিকেটে ৫ সেঞ্চুরি সহ মোট ১০,০০০ এরও বেশি রান রয়েছে।

ক্রিকেট খেলা থেকে অবসর নেওয়ার পর, তুষার ইমরান কোচিংয়ে ঝাঁপিয়ে পড়েন। তিনি বাংলাদেশ এ ক্রিকেট একাডেমিতে কোচিং দিয়ে শুরু করেন এবং পরবর্তীতে বিভিন্ন ঘরোয়া লিগে বিভিন্ন দলের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করেন।

তুষার ইমরানের দক্ষতা ও অভিজ্ঞতা বিবেচনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত করেছে।

যশোর শহরের খড়কি এলাকায় জন্ম তুষারের। পারিবারিক সূত্রে তিনটি খেলার সাথে পরিচিত হয়ে গিয়েছিলেন। বাবা ফুটবল খেলতেন; চাইতেন ছেলে ফুটবলার হোক। ভাইয়েরা একজন হকি ও অন্যজন খেলতেন ক্রিকেট। স্কুলের চেয়ে এই তিন খেলার মাঠেই বেশি খুঁজে পাওয়া যেত।

যশোরের ক্রিকেটপ্রেমীরা তুষার ইমরানের এই নতুন ভূমিকায় অত্যন্ত গর্বিত। তারা মনে করেন যে তুষার ইমরান তার অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে বাংলাদেশের ব্যাটসম্যানদের আরও উন্নত করতে পারবেন।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ