মোংলার উদ্দেশ্যে বেনাপোল জংশন থেকে ৬০০ যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ট্রেন

আরো পড়ুন

মোংলার উদ্দেশ্যে বেনাপোল জংশন থেকে ৬০০ যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ট্রেন । আজ শনিবার (১জুন) প্রথম দিনের মতো দেশের বৃহত্তর স্থলবন্দর বেনাপোল জংশন থেকে দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর মোংলার উদ্দেশ্যে যাত্রী নিয়ে ছেড়ে গেল বেতনা এক্সপ্রেস।

শনিবার সকালে ট্রেনটি খুলনা থেকে ছেড়ে ৯টা ২৫ মিনিটে বেনাপোল জংশনে এসে পৌঁছায়। এরপর সেখান থেকে সকাল ১০টায় যাত্রী নিয়ে মোংলার উদ্দেশ্যে রওনা করে ট্রেনটি। খুলনা থেকে মোংলা পর্যন্ত ১৩৮ কিলোমিটার এ রুটে মোট ৮টি স্টেশনে দাঁড়াবে এই ট্রেন । যশোর থেকে খুলনার ফুলতলা পর্যন্ত এর সর্বোচ্চ গতি থাকবে ঘন্টায় ৫০ কিলোমিটার, এরপর ফুলতলা থেকে মোংলা নতুন রেলপথে এ ট্রেনের সর্বোচ্চ গতি থাকবে ঘন্টায় ৭০ থেকে ৮০ কিলোমিটার। প্রথমবার ট্রেন চলাচলে খুশি যাত্রিরা।

বেনাপোল রেলওয়ে স্টেশন মাষ্টার সাজ্জাদুর রহমান বলেন, ‘বেনাপোল থেকে যাত্রী ভর্তি বেতনা এক্সপ্রেস ট্রেনটি মোংলার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। ট্রেনটি মোংলায় পৌছাবে দুপুর ১২ টা ৩৫ মিনিটে। এরপর মোংলা থেকে ট্রেনটি ছাড়বে দুপুর ১টায় এবং বেনাপোলে পৌঁছাবে বিকেল সাড়ে ৪টায়। মঙ্গলবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন এ রুটে একই সময়ে ট্রেন চলাচল করবে। ট্রেনটিতে মোট আসন সংখ্যা ৭১৬টি। মাত্র ৮৫ টাকায় মোংলা থেকে আসা-যাওয়া করা যাবে বেনাপোলে।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ