মুন্সীগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩, আহত ১২

আরো পড়ুন

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১২ বাসযাত্রী।

বুধবার (৬ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের উপর এ ঘটনা ঘটে।

হাসিনা বেগম (৪২) নামে এক বাসযাত্রীসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন, চট্রগ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার ছেলে লাভলু (৫৫), পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলামসহ (৪২) অন্তত ১২ জন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে পুলিশ ও সিরাজদীখান থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইভারের উপর ঢাকাগামী দাড়িয়ে থাকা মালবাহি একটি ট্রাককে ধাক্কা দিলে লাবিবা পরিবহন বাসটি এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে সজোরে লেগে উল্টে যায়। এ সময় তিন বাসযাত্রী ঘটনাস্থলেই মারা যান।

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার সিংহ বিষয়টি নিশ্চিত করে বলেন, মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাঁড়িয়েছিল। পেছনে থেকে লাবিবা পরিবহন বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক আমাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, ভোর রাতে দুর্ঘটনার খবর পেয়ে শ্রীনগর ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ও সিরাজদিখান ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট এসে উদ্ধার অভিযান চালায়। গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া, ঘটনাস্থল থেকে নিহত তিনজনকে উদ্ধার করে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ