মিল্টন সমাদ্দারের আশ্রমের দায়িত্ব নিল আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন

আরো পড়ুন

চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার নতুন করে চারদিনের রিমান্ডে থাকা অবস্থায়, ওই আশ্রয়ে আশ্রিত শিশু, অসহায় বৃদ্ধ ও ভারসাম্যহীন মানুষদের দেখাশোনার দায়িত্ব নিয়েছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ সোমবার (৬ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের কর্ণধার গতকাল ডিবি কার্যালয়ে গিয়ে আশ্রমের দায়িত্ব নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন হারুন অর রশীদ।

আদালতে মিল্টন সমাদ্দার জানিয়েছেন যে, ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমে বর্তমানে ৪৫ জন শিশু আছে।

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে নতুন মামলায় চারদিনের রিমান্ড নেওয়ার বিষয়ে ডিবি প্রধান হারুন অর রশীদ আরও বলেছেন, “তার বিরুদ্ধে অনেক লোমহর্ষক তথ্য আমরা পেয়েছি। তদন্ত চলমান। তদন্ত শেষ না করে কিছু বলা ঠিক হবে না।”

আশ্রমের আশ্রিতদের সেবা সেখানেই দেবে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন। আপাতত এটা চলবে। পরে অন্য সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন ডিবি প্রধান।

মিল্টন সমাদ্দারের মাদক সেবন সম্পর্কে ডিবি প্রধান বলেছেন, “তিনি যে মাদক সেবন করেন, ইয়াবা খান সেটি তো তিনি নিজেই স্বীকার করেছেন। তার আশ্রমে যারা মারা গেছেন, তাদের ডেথ সার্টিফিকেট নিজেই দিতেন, ডাক্তারের সিল স্বাক্ষর জালিয়াতি করতেন। তদন্ত শেষ হলে এ ব্যাপারে জানানো হবে।”

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ