মিনিবাস ও বাস মালিক সমিতির নেতৃত্বে মুসলিম-রিয়াদ

আরো পড়ুন

যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির পঞ্চবার্ষিক নির্বাচনে সভাপতি হয়েছেন মুসলিম আলী (গরুর গাড়ি) ৮০ ও সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম রিয়াদ (ফুটবল) ১১৭ ভোটে।

উৎসবমুখ পরিবেশে আরএন রোডস্থল যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির কার্যালয়ে সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত ভোটগ্রহন চলে। ১৬টি পদের বিপরীতে তিনটি প্যানেল এবং একটি স্বতন্ত্র থেকে মোট ৪২জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। ২৩৭ জন ভোটারের মাধ্যে ২৩৭ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মবিনুল ইসলাম মবিন ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনারে সদস্য এস এম তৌহিদুর রহমান। অসুস্থ থাকায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট ইসহাক অনুপস্থিত ছিলেন।

এছাড়া, সহসভাপতি পদে সফিউল আলম (হাতি) ১০৬, গোলাম মাওলা (উড়োজাহাজ) ১০১, শ্যামল ভট্টাচার্য্য (কলস) ৯৫। যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান (আনারস) ১৩০, সহসম্পাদক পদে জাকির হোসেন (মোমবাতি) ১০২, সাহেদ কবির মিলন (টিউবওয়েল) ৯৩, তরকিুল ইসলাম (হেলিকাপ্টার) ৮৬।
সাংগঠনিক সম্পাদক পদে আজমল হোসেন (মোরগ) ৯৬, ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে বিশ্বজিৎ ঘোষ (আম) ১০৩, কোষাধ্যক্ষ সহিদুল ইসলাম (দোয়েল পাখি) ১২৬। সদস্য পদে টিপু সুলতান (কাপ পিরিচ) ১২৪, তবিবুর রহমান (কলা) ৯৮, আবুল হাশেম (চাকা) ৯১ ও ফজলুর রহমান (ডাব) ৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুশৃঙ্খল ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। সেই সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিও ধন্যবাদ জানিয়েছেন তারা।

উল্লেখ্য, নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ অনুষ্ঠান গঠনতন্ত্র নিয়োম অনুযায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ