মনিরামপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

আরো পড়ুন

যশোরের মনিরামপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) এক যুবক নিহত এবং চালক জাকির হোসেন (২৯) আহত হয়েছেন। রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজারহাট-চুকনগর আঞ্চলিক সড়কের লাউড়ী মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, যশোরমুখী ট্রাক লাউড়ী রাস্তা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী অজ্ঞাত যুবক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। আহত মোটরসাইকেলচালক জাকির হোসেনকে মনিরামপুর হাসপাতালে ভর্তি করা হয়। জাকির হোসেন কেশবপুর উপজেলার নতুন মূলগ্রামের নুর ইসলামের ছেলে।

মনিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাফায়াত হোসেন বলেন, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজন মারা গেছেন। আহত জাকির হোসেনকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তন্ময় বিশ্বাস বলেন, মরদেহ পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে এবং আহত জাকির হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছেন।

মনিরামপুর থানা অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বলেন, মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার (২৯ জানুয়ারি) মর্গে পাঠানো হবে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ