মদসহ আটক যশোর পৌরসভার কাউন্সিলর জাহিদ হোসেন মিলন

আরো পড়ুন

যশোর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বহুল আলোচিত জাহিদ হোসেন মিলন ও তার ৩ সঙ্গীকে মদসহ আটক করেছে পুলিশ । বুধবার রাতে শহরের পুরাতন কসবা পালবাড়ির কাঁচাবাজারের একটি ব্যবসায়ী কার্যালয় থেকে তাদের আটক করা হয়। তারা সেখানে বসে মদ পান করছিল বলে পুলিশ জানায়।

কোতয়ালি থানার ইনসপেক্টর পলাশ বিশ্বাস জানান, রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কাঁচা বাজার সংলগ্ন ওয়াহিদের ভাড়া দেওয়া ভবনে অবস্থিত ইন্টারনেট ব্যবসার অফিসে অভিযান চালানো হয়। এ সময় সেখানে কয়েকজন বসে মদ পান করছিলেন। পুলিশ সেখান থেকে পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলনসহ ৪ জনকে আটক করে। এছাড়া ওই অফিসের ভেতর থেকে কয়েক বোতল বিদেশি মদও উদ্ধার করা হয়। এ ব্যাপারে আরও তদন্ত করে জানানো হবে।

স্থানীয় একটি সূত্র জানায়, উজ্জল ও হিমেল নামে দুই যুবকের সেখানে ইন্টারনেটের ব্যবসার অফিস রয়েছে। পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলন প্রায় দলবল নিয়ে ওই অফিসে বসে মদ সেবন করে থাকেন।বুধবার রাতে পুলিশ জানতে পেরে জাহিদ হোসেন মিলনসহ ৪ জনকে আটক করে। আটক অপর ৩ জন হলেন পুলিশ লাইন্স টালিখোলা এলাকার শেখ আকবর আলীর ছেলে শেখ দস্তগীর হোসেন উজ্জল, আব্দুল গফ্ফারের ছেলে মারুফুজ্জামান ও পুরাতন কসবা কদমতলা এলাকার আব্দুর রহিমের ছেলে শফিকুল ইসলাম।
এদিকে রাত ১০টার পর আটক মদ্যপদের যশোর জেনারেল হাসাপাতালে নেওয়া হয় বলে খবর পাওয়া যায়। এসময় হাসপাতালের জরুরি বিভাগে পুলিশ মোতায়েন করা হয়। এবং সেখানে সংবাদকর্মীদের ঢুকতে দেওয়া হয়। কোতয়ালি থানার পুলিশ সাংবাদিকদের ছবি তুলতে ও সংবাদ সংগ্রহে বাধা দেয়।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ