বেনাপোলে ডাকাতি মামলার আসামি কালু গ্রেফতার

আরো পড়ুন

আবু সাঈদ শান্ত, বেনাপোল প্রতিনিধিঃ

চার বছর পলাতক থাকার পর বেনাপোলে ডাকাতি মামলার আসামি শামিম সিকদারকে খুলনা থেকে আটক করেছে যশোরের পিবিআই পুলিশ।

গত ২৫ নভেম্বর রাতে খুলনার সোনাডাঙ্গা এলাকা থেকে তাকে আটকের পর যশোর আদালতে সোপর্দ করা হয়। আটক শামিম শিকদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা গ্রামের আলামিন সিকদারের ছেলে। তিনি খুলনার সোনাডাঙ্গার দারুল আমান মহল্লার আশরাফের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

পিবিআইএর এসআই মিজানুর রমান জানিয়েছেন, গত ২৫ জুলাই রাতে বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের মাঠপাড়ার আমিরুল ইসলামের বাড়িতে শামিমের নেতৃত্বে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা বাড়ির প্রাচীর টপকে ঘরের দরজা খোলার চেষ্টা করে। এসময় ঠেকাতে গেলে আমিরুল ইসলামের স্ত্রী রেক্সোনা বেগম ঠেকাতে এলে তার হাতে রাম-দা দিয়ে কোপ মারে। এরপর ঘরে ঢুকে এসময় ওই বাড়ি থেকে দেড় লাখ টাকা স্বর্ণালংকারও একটি মোবাইল ফোনসেট নিয়ে নেয়।

এছাড়া ওই বাড়ির ভাড়াটিয়া আব্দুল মজিদের ঘরে ঢুকে ৫ হাজার টাকা ও ৬ লাখ ১৫ হাজার টাকার স্বর্ণালংকার নিয়ে চলে যায়। এই ঘটনায় বাড়ি মালিকের স্ত্রী রেক্সোনা বেগম ২৬ জুলাই বেনাপোল পোর্ট থানায় মামলা করেন।

তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই মিজানুর রহমান তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামি শামিমের অবস্থান সম্পর্কে জানতে পেরে গত ২৫ নভেম্বর রাতে খুলনার সোনাডাঙ্গা থেকে তাকে আটক করে। গতকাল রোববার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ