বেনাপোলে আধুনিক মানের জেরিন’স মেকআপ ভ্যানিটি উদ্বোধন

আরো পড়ুন

আবু সাঈদ শান্ত, শার্শা উপজেলা প্রতিনিধিঃ

যশোর জেলার বেনাপোলে প্রথমবারের মতো উদ্বোধন হলো সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক বিউটি পার্লার “জেরিন’স মেকআপ ভ্যানিটি”।

সোমবার(১১ মার্চ) সন্ধ্যায় বেনাপোল রেলওয়ে স্টেশন রোডে অবস্থিত পোষ্ট অফিস সম্মুখে এই পার্লার প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়। ফিতা ও কেক কেটে বর্ণিল আয়োজন এর মধ্য দিয়ে এটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপণা পরিচালক দোলন আক্তার জেরিন।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথিগণের মধ্যে উপস্থিত ছিলেন সীমান্ত প্রেস ক্লাব বেনাপোলের সভাপতি ও শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের কার্যকরী সদস্য মোঃ সাহিদুল ইসলাম শাহীন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ও শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী ৷ যুবলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌস রোজি, মডেল উম্মে কুলসুম, মডেল সাদিয়া, ক্ষুদে মডেল ওয়াফা, রামিশা, ওয়াফি সহ আরও অনেকে।

উল্লেখ্য, সম্পুর্ন শীতাতপ নিয়ন্ত্রিত প্রতিষ্ঠানটিতে ফেসিয়াল, হায়ড্রা ফেসিয়াল, ফেয়ার পলিশ, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার কাট, কালার, রিবন্ডিং, হেয়ার বান, হেয়ার ট্রিটমেন্ট, পার্টি, গায়ে হলুদ, বিবাহ, বৌভাত সহ সকল ধরনের মেকআপ করা হয়। শাড়ি, বিয়ের কাপড় ও হিজাব বিভিন্ন স্টাইলে পরানো হয়। থ্রেডিং, ওয়াক্সি ও নাক-কান ফোড়ানো হয়। সেই সাথে থাকছে বাচ্চাদের খেলাধুলা করার জন্য বিভিন্ন মিনি রাইডার। যাতে বাচ্চার মা এখানে সৌন্দর্য চর্চা করার সময় বাচ্চারা যেন বিরক্তি বোধ না করে সে সকল ব্যবস্থা রয়েছে প্রতিষ্ঠানটিতে।

সাংবাদিক সাহিদুল ইসলাম শাহীন বলেন, নারীরা যেভাবে নিজেদের স্বাবলম্বী করে তুলছে তাতে শুধু শহরে নয়, প্রত্যন্ত অঞ্চলেও এখন নারীরা পিছিয়ে নেই। এখন তারা কেউ আর ঝরে পড়ে না বরং নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে বিভিন্ন ভাবে এগিয়ে যাচ্ছে।

এ দেশের প্রধানমন্ত্রী একজন নারী, নারী হয়ে যেভাবে দেশকে উন্নয়নের শীর্ষে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় দেশের সীমান্তবর্তী বেনাপোল অঞ্চলের নারীরাও উদ্যোক্তা হয়ে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলছেন, পাশাপাশি তাদের পরিবারকে আর্থিক ভাবে সহযোগিতা করছেন”।

জেরিন’স মেকআপ ভ্যানিটি (বিউটি পার্লার)’র ব্যাবস্থাপনা পরিচালক- দোলন আক্তার জেরিন বলেন, নারী কর্মসংস্থান সৃষ্টি’র লক্ষ্যে মূলত আমার এই সামান্যতম উদ্যোগ গ্রহণ। মেকআপ কাজে দীর্ঘদিনের কাজের অভিজ্ঞতা এবং অত্যান্ত দক্ষতা সম্পন্ন বিউটিশিয়ান দ্বারা আমার এই প্রতিষ্ঠানটি শুরু করতে যাচ্ছি,ভাল ফলাফল পেলে এর চেয়েও বড় পরিসরে করার উদ্যোগ গ্রহণ করবো।

সেই সাথে আমি ঘোষণা দিচ্ছি, গরীব অসহায় যাদের কেউ নেই, সে সব মেয়েদের বিয়ের ক্ষেত্রে সম্পূর্ণ ফ্রীতে বউ সাজিয়ে দিবো। তিনি আরও বলেন, আমাদের এই প্রতিষ্ঠানে যারাই সেবা নিতে আসবে তারাই বুঝবে আমাদের সেবার মান কেমন? মেকআপে ব্যবহৃত সকল পণ্যই অথেনটিক, কাস্টমার এর চাহিদা এবং সন্তুুষ্টির কথা চিন্তা করেই নিয়ে এসেছি উন্নত প্রযুক্তির সকল মেশিন। সেই জন্য কাজের মানের ক্ষেত্রে ১০০% নিশ্চয়তা দিচ্ছি। নারী সাজের নতুন কিছু উপহার দিতেই আমাদের এ অগ্রযাত্রা।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ