বিএনপি লাল কার্ড পেয়ে গেছে: কাদের

আরো পড়ুন

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন কোথায়? পালিয়েছে। তারা বলেছিল, বিজয়ের মাসে শেখ হাসিনা পালিয়ে যাবেন, শেখ হাসিনা পালাননি, পালিয়েছে বিএনপি।
তিনি বলেন, বিএনপি কি এখন আছে? লাল কার্ড, লাল কার্ড, বিএনপি লাল কার্ড পেয়ে গেছে। খেলা হবে। বিএনপি নেই, খেলায় নেই।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সিলেটের আলিয়া মাদরাসা ময়দানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, প্রস্তুত আছেন? বিদেশের খবর কি? বিএনপির ধর্মঘট, তাদের হরতাল তাদের অবরোধ, তাদের রাজনীতি, তাদের আজকের যে কর্মসূচি- অগ্নিসন্ত্রাস সব ভুয়া। তাদের বাংলাদেশবিরোধী ষড়যন্ত্রের রুখতে হবে। আগুন নিয়ে খেলবেন না, আগুন নিয়ে খেললে সেই আগুনে নিজেরাই পুড়ে মরবেন।

বিএনপির সম্পর্কে তিনি বলেন, তারা রেললাইন কেটে দিয়ে অনেক মানুষকে মৃত্যুর মুখে ফেলে দিয়েছিল। ২০০১ সালে অত্যাচার করেছিল, নির্যাতন করেছিল। সেই বিএনপিকে আমরা চাই না। খালেদা জিয়াকে চাই না, তারেক রহমানকে চাই না। এরা মানুষ নয়, এরা মানুষ নামের জানোয়ার। এ জানোয়ারদের আমরা আর বাংলার মাটিতে দেখতে চাই না। এদের প্রতিহত করুন। এদের পরাজিত করতে হবে। এরা থাকলে বাংলাদেশে জনগণ থাকবে না, দেশে সম্প্রীতি থাকবে না। এরা থাকলে বাংলাদেশে শান্তি থাকবে না। এরা থাকলে বাংলাদেশে আর উন্নয়ন হবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঠিক আছে, সময় বেশি নেই। আপনারা বসে আছেন বঙ্গবন্ধুকন্যার বক্তৃতা শোনার জন্য। এখন বিএনপি অসহযোগ আন্দোলন দিয়েছে। হায়রে আল্লাহ….। এরা নাকি অসহযোগ আন্দোলন করবে। ঢাল নেই, তলোয়ার নেই, নিধিরাম সরকার।

তিনি স্বতন্ত্রদের নির্বাচন করার বিষয়ে বলেন, এ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করার জন্য আমাদের নেত্রী অংশগ্রহণমূলক নির্বাচনের আয়োজন করেছেন। সবাই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা ও মহানগরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

জেবি/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ