বাজার দর নিয়ন্ত্রণে মাঠে যশোর পুলিশ

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক

বাজার দর নিয়ন্ত্রণে মাঠে নেমেছে যশোর জেলা পুলিশ। শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) বেলাল হোসাইনের নেতৃত্বে বড় বাজারের কয়েকটি স্থানে অভিযান চালানো হয়। এসময় মাছ, সবজি ও মাংসের বাজারে খুচরা এবং পাইকারী মূল্যের খোঁজখবর নেয়া হয়।
পুলিশ জানিয়েছে, বর্তমানে খুচরা এবং পাইকারী ব্যবসায়ীদের পণ্য মূল্যের বেশ ব্যবধান থাকায় সাধারণ ক্রেতাদের অনেকটাই হিমশিম খেতে হচ্ছে। ফলে বিষয়টি নিয়ন্ত্রণে আনা বা রাখার জন্য জেলা পুলিশ বাজার মনিটরিং করার চেষ্টা করছে। তারই অংশ হিসেবে গতকাল শনিবার দুপুরে বড় বাজারে অভিয়ান চালানো হয়। এসময় মাছের কয়েকটি দোকানে গিয়ে ক্রয় এবং বিক্রয়ের মূল্য সম্পর্কে খোঁজখবর নেয়া হয়। একই সময় মাংস ও সবজির বাজারও তদারকি করে পুলিশের কর্মকর্তারা। কয়েকজন ব্যবসায়ীকে এরমধ্যে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয় না করার জন্য নির্দেশ দেয়া হয়। এরপরও যদি বাজার সিন্ডিকেট করে অস্বাভাবিক মূল্যে পণ্য বিক্রি করা হয় তাদের ধরে কারাগারে প্রেরণ করা হবে বলে হুশিয়ারি দেয়া হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবীর, ডিএসবির ডিআইও ওয়ান আল মামুন, কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম চৌধুরী এবং পুলিশ পরিদর্শক (অপারেসন্স) পলাশ বিশ্বাস প্রমুখ।

জাগো/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ