বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের মানবিকতা

আরো পড়ুন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বগুড়া শহর শাখার উদ্যোগে ৫৩তম বিজয় দিবস উপলক্ষে বগুড়া জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম সাজুর স্ত্রী ও মাকে দুই বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়েছে।

বগুড়া শহর শাখার সভাপতি আজগর আলী এ সময় বলেন, “এটা আমাদের দান নয়, এটা আমাদের দায়িত্ব।” তিনি মরহুম সাজুর রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের জন্য আল্লাহর কাছে তৌফিক কামনা করেন।

তিনি বলেন, “গণতান্ত্রিক সরকার ব্যবস্থা না থাকার কারণে আজকের দেশে আইন-শৃঙ্খলার পরিস্থিতি চরম খারাপ আকার ধারণ করেছে। প্রতিদিন সাজুর মতো অসংখ্য প্রাণ ঝরিয়ে যাচ্ছে।” তিনি দ্রুত সাজুর খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

তিনি বলেন, “শ্রমিক কল্যাণ ফেডারেশন শ্রমিকদের কল্যাণের জন্য জন্ম নিয়েছে। আমরা আগামী দিনে তাদের পরিবার যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করব।”

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বগুড়া শহর শাখার সহ-সাধারণ সম্পাদক এজাজ আহমেদ আসলাম, মোঃ শাজাহান সাজু, আমির হামজা, বগুড়া জেলা দর্জি শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল মতিন, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বর্তমান সহ সভাপতি আব্দুল বারেক, শ্রমিক নেতা নাজমুল হক, মেহেবুল ইসলাম, আবু সাঈদ, বোরহান উদ্দিন, শুকুর আলী, মোঃ জুয়েল, শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতা আনোয়ার হোসেন, তৌহিদুল ইসলাম, রাসেল জিলাদার, মোহাম্মদ শাওন, সাগর প্রমুখ।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ