ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে যশোরে ব্যবসায়ীদের মানববন্ধন

আরো পড়ুন

ফিলিস্তিনে ইসরায়েলের হামলা ও গণহত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে আর.এন রোড, যশোর এর সকল ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসী। শনিবার সকাল ১১টায় আর.এন.রোডে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নলডাঙ্গা জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী অ্যাডভোকেট গোলাম ফারুক লিটন, জেলা মৎস্য হ্যাচারি ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফিরোজ খান, জেলা দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি ডাক্তার আব্দুল্লাহ, ইনকিলাব-এ-মাহাদী মিশনের পরিচালক ও ব্যবসায়ী সিরাজুল ইসলাম, । আরও উপস্থিত ছিলেন দৈনিক কল্যাণের ব্যবস্থাপনা সম্পাদক ইজাজ উদ্দীন টিপু, জাগো বাংলাদেশের সম্পাদক শেখ মো. ইব্রাহিম, ব্যবসায়ী জাকির হোসেন, তৌহিদ হোসেন, ইমামবাড়ী দরবার শরীফের খাদেম শাহাবাজ আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, মানবতার দুশমন অবৈধ রাষ্ট্র ইসরাইল কর্তৃক ফিলিস্তিনিদের নিরস্ত্র শিশু ও নারীদের উপর দশকের পর দশক ধরে গণহত্যা করে যাচ্ছে। পাথর নিক্ষেপ করলে ইসরাইলিরা জবাবে গুলি ছুড়ছে। ফিলিস্তিনিরা ইসরাইল সামরিক স্থাপনায় রকেট ছুড়লে তাদের বিমানবাহিনী ফিলিস্তিনি বসতবািড়ীর উপর নির্বিচারে বোমা হামলা চালাচ্ছে। বক্তরা আরও বলেন,যায়নবাদী অবৈধ ইসরাইল রাষ্ট্র ইয়াহুদীদের কবল হতে মুসলিম জাতীর প্রথম কেবলা মাসজিদুল আকসাকে মুক্ত করতে হবে। এই জন্য মুসলিম দেশগুলোকে ইসরাইলী পণ্য বর্জনের আহবান জানান।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ