ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে উৎসবের আমেজ, নিরাপত্তা জোরদার

আরো পড়ুন

ফরিদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আগমন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে তিনি ফরিদপুরে পৌঁছাবেন। সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন তিনি।

জনসভাকে কেন্দ্র করে জেলা শহরের পাশাপাশি চারটি নির্বাচনী আসনে নেতাকর্মীরা প্রচারণা ও প্রস্তুতি সভায় ব্যস্ত সময় পার করছেন। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

জনসভা সফল করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা কাজ করছেন। তারা বিভিন্ন এলাকায় মিছিল, সভা-সমাবেশ ও পথসভার মাধ্যমে জনসভার প্রচারণা চালাচ্ছেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পাঁচ স্তরের কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। পুলিশ, র‌্যাব, এসএসএফ, ডিজিএফআই ও আনসার সদস্যরা মোতায়েন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম হক বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে জেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। জনসভা সফল করতে আমরা সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জনসভার নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ