প্রেমিকের হাতে খুন হন যশোরের তৃতীয় লিঙ্গের পলি, ঘাতক রমজান গ্রেফতার

আরো পড়ুন

প্রেমিকের হাতে খুন হয়েছেন যশোরের মনিরামপুরে তৃতীয় লিঙ্গের পলি ওরফে মঙ্গলী। হত্যায় জড়িত রমজান হোসেন বাবুকে গ্রেফতারের পর সে এ তথ্য জানিয়েছে। পুলিশ তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত চাপাতি রক্তমাখা কাপড়, চুরি করা স্বর্ণালংকার এবং নগদ টাকা উদ্ধার করেছে। আজ দুপুরে ডিবি কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

আটক রমজান হোসেন ওরফে বাবু (২৭) মণিরামপুর উপজেলার কামালপুর গ্রামের আলী আহমেদের ছেলে।

ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, গত ২৮ জুন সন্ধ্যা ৭টার দিকে মনিরামপুর উপজেলার মাছনা মোড়লপাড়ায় নিজ ঘর থেকে তৃতীয় লিঙ্গের পলি ওরফে মঙ্গলীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মনিরামপুর থানায় মামলা করেন। ডিবি পুলিশের একটি টিম তদন্তে নেমে অপরাধীকে সনাক্ত করে। এরপর গতকাল শনিবার রাতে যশোর শহরের মুড়লী মোড় থেকে হত্যায় জড়িত রমজান হোসেন ওরফে বাবুকে গ্রেফতার করে। এসময় তার দখল থেকে হত্যায় ব্যবহৃত চাপাতি, রক্তমাখা কাপড়, চুরি করা স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রমজান হোসেন হত্যার দায় স্বীকার করেছে। সে জানিয়েছে পলি ওরফে মঙ্গলীর সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক ছিল। ঘটনার দিন সে ওই বাড়িতেই ছিল। গভীর রাতে চুরি সংঘটনের সময় ধরা পড়লে ধস্তাধস্তির একপযায়ে ঘরে থাকা ধারালো চাপাতি দিয়ে হত্যা পলিকে হত্যা করে। এরপর পলির স্বর্ণের চুরি, কানের দুল, মোবাইল ও নগদ ২২৫০ টাকা নিয়ে পালিয়ে যায়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ