প্রচার-প্রচারণায় বাধা, পোস্টার ছেঁড়া, হুমকি-ধামকি দিয়ে নির্বাচন বাধাগ্রস্ত চেষ্টা : মোহিত নাথ

আরো পড়ুন

যশোর-৩ (সদর) আসনের ঈগল প্রর্তীকের প্রার্থী মোহিত কুমার নাথ বলেন, প্রার্থী হওয়ার পর থেকেই নানা ষড়যন্ত্রের শিকার হচ্ছি। প্রথমে প্রার্থিতা বাতিল করা হলেও পরে আপিলে ফিরে পাই। প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় বাধা, পোস্টার ছেঁড়া, হুমকি-ধামকি দিয়ে নির্বাচন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করা হচ্ছে।

সোমবার বারান্দিপাড়া শতদল স্কুল মাঠে পথসভায় প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন। এসময় বারান্দিপাড়ার সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত হন। এবং ঈগল মার্কায় ভোট দেবে বলে মেহিত কুমার নাথকে জানান। এর আগে যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়ন প্রতিটি ওয়ার্ড এবং পৌরসভার ৫নং ওয়ার্ড, সীমান্ত বাস মালিক সমিতি নেতৃবৃন্দসহ ১০/১২ স্থানে গণসংযোগ করেন তিনি।

প্রচার-প্রচারণায় বাধা, পোস্টার ছেঁড়া, হুমকি-ধামকি দিয়ে নির্বাচন বাধাগ্রস্ত চেষ্টা : মোহিত নাথ

এ সময় ভোটারদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনারা ভয়ভীতি ও হুমকি-ধমকিতে ভয় পাবেন না। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। ফলে আমি আশাবাদী, শত বাধা, ষড়যন্ত্র ও ভয়ভীতি উপেক্ষা করে ৭ জানুয়ারি যশোর সদর উপজেলাবাসী ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।’

প্রচার-প্রচারণায় বাধা, পোস্টার ছেঁড়া, হুমকি-ধামকি দিয়ে নির্বাচন বাধাগ্রস্ত চেষ্টা : মোহিত নাথ

এসব গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মারুফ হোসেন খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজিব, শ্রমিক নেতা ও পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুর রহমান ধাবক, সীমান্ত বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম চান্দু ও মাহাবুব আলম দুলাল, জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর আলম লিপু, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল রহিম রানা, জেলা পরিষদের সদস্য রেহেনা আক্তার, যুব মুহিলা লীগ নেত্রী সাদিয়া আফরিন মৌরিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাহমুদ হাসান সুমন, যুগ্ম আহবায়ক শেখ মো. ইব্রাহিম, শাহাজাদা নেওয়াজ, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসান ইমাম সাগর, মুক্ত খান, শ্রমিক নেতা লিটন হোসেন, নেতা মিজানুর রহমান বাবলু, হরিপদ দাস, রফিকুল ইসলাম, বিষ্ঞু ঘোষ, আলতাফ হোসেন প্রমুখ।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ