পুর্নবাসন ছাড়া যশোর পৌরসভার ফুটপাতের ব্যবসায়ীদের উচ্ছেদ বন্ধের দাবিতে স্মরকলিপি  

আরো পড়ুন

পুর্নবাসন ছাড়া যশোর পৌরসভার ফুটপাত থেকে ব্যবসায়ীদের উচ্ছেদ বন্ধের দাবিতে যশোর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাম গণতান্ত্রিক জোট যশোরের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারে কাছে এ স্মারকলিপি দেয়া হয়।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোট যশোর জেলার সমন্বয়ক জিল্লুর রহমান ভিটু, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ যশোর জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় নেতা কমরেড নাজিমউদ্দীন, বাসদ মার্কসবাদীর জেলা সমন্বয়ক কমরেড হাসিনুর রহমান, বাসদের জেলা নেতা কমরেড আক্কাস আলী প্রমুখ।

বাম গণতান্ত্রিক জোট যশোর জেলার সমন্বয়ক জিল্লুর রহমান ভিটু বলেন, মানুষ নিরুপায় হয়ে দু মুঠো খাবারে দরিদ্র মানুষরা ফুটপাতে ছোটখাটো ব্যবসা করে পরিবার-পরিজন নিয়ে রয়েছেন। তারা এখানে ব্যবসা করে আশ্রয়, সন্তানদের লেখাপড়া এবং পরিবারের চিকিৎসা খরচ সংগ্রহ করে কোন মতে বেঁচে আছে। রোজার মাস চলমান, সামনে ঈদ। এসময় তাদের উচ্ছেদ করা হচ্ছে। পুনর্বাসনের ব্যবস্থা ছাড়া উচ্ছেদে শত শত পরিবার বিপাকে পড়েছে, তারা দিশেহারা। পুর্নবাসন ছাড়া যশোর পৌরসভার ফুটপাত থেকে ব্যবসায়ীদের উচ্ছেদ বন্ধ করতে হবে।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ