নৌকা মার্কার উঠান বৈঠক রূপ নিল জনসভায়

আরো পড়ুন

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী ডা. মো. তৌহিদুজ্জামান তুহিনকে বিজয়ী করার লক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে ঝিকরগাছা পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কীর্তিপুর ট্রাক টার্মিনালে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়। মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন এই উঠান বৈঠককে জনসভায় রূপ দেয়।

 

ঝিকরগাছা পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্বে বৈঠকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন, বর্ষিয়ান রাজনীতিবিদ, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রীর একমাত্র মেয়ে, ডা. তুহিনের সহধর্মিণী ডাঃ তাসলিমা আহম্মেদ জামান।

তিনি বলেন, ডাঃ তুহিনের সাথে আমি ২৮বছর সংসার করছি। তার মত সৎ মানুষকে স্বামী হিসেবে পাওয়া ভাগ্যের ব্যাপার। বৃহৎ পরিসরে সাধারণ মানুষকে সেবা দেয়ার উদ্দেশ্যেই তিনি নির্বাচন করছেন। তিনি পাশ করলে এই অঞ্চলের মানুষ শান্তিতে থাকবে।

 

বৈঠকে বক্তব্য রাখেন, সুপ্রিম কোর্টের আইনজীবী এড. ইমদাদুল হক দুলু, উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক কাউন্সিলর সাইফুল আলম সুজন, ঝিকরগাছা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশিদ, উপজেলা যুবলীগ সদস্য তাজ উদ্দীন আহমেদ, পৌর যুবলীগের আহবায়ক, ৫নং ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক খোকন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, ঝিকরগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তবিবার রহমান উজ্বল প্রমূখ।

জাগো/আর‌এইচ‌এম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ