নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুলের মরদেহ উদ্ধার 

আরো পড়ুন

ভারতে চিকিৎসা করাতে গিয়ে খুন হলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তার মৃতদেহ বুধবার (২২ মে) সকালে কলকাতার নিউটাউন এলাকা থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। এরআগে গত ৮দিন তিনি রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন। এ তথ্য নিশ্চিত করেছে কলকাতা পুলিশ।

জানা যায়, গত ১২ মে দুপুর ২টা ৪০ মিনিটে দর্শনা-গেদে সীমান্ত দিয়ে ভারতে যান এমপি আনার। নদীয়া সীমান্ত অতিক্রম করার পর সন্ধ্যায় কলকাতার অদূরে ব্যারাকপুর কমিশনারেট এলাকার বরাহনগর থানার ১৭/৩ মন্ডলপাড়া লেনের তার বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে পৌঁছান।

পরদিন দুপুর ১টা ৪০ নাগাদ ওই বাড়ি থেকে তিনি বের হন। এসময় কিছুটা হেঁটে বিধানপার্ক কলকাতা পাবলিক স্কুলের সামনে গিয়ে একটি প্রাইভেট কারে উঠেন। ওই সময় তিনি হাস্যোজ্জ্বল ছিলেন। সেই দৃশ্য দেখেছেন গোপাল বিশ্বাসের পরিচিত শুভজিৎ মান্না।

তবে সন্ধ্যায় গোপাল বিশ্বাসের মোবাইলের হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ আসে, তিনি (এমপি আনার) রাতে ওই বাড়িতে ফিরছেন না, দিল্লি যাচ্ছেন। এ সময় যাতে তাকে আর ফোন না করা হয়। তিনি দিল্লি পৌঁছে নিজেই ফোন করবেন- এ কথা মেসেজে লেখা ছিল। এরপর আনারকে আর ফোনে পাওয়া যায়নি।

তিন দিন পর ১৫ মে সকাল সোয়া ১১টায় তিনি শেষ মেসেজ করে জানান, দিল্লি পৌঁছে গেছেন। তার সঙ্গে ভিআইপিরা আছেন। বরাহনগর থানায় ১৮ মে লিখিত মিসিং ডায়েরিতে এসব তথ্য উল্লেখ করেন ভারতে তার বন্ধু গোপাল বিশ্বাস।

এদিকে, নিখোঁজের ৮দিন পর এমপি আনোয়ারুল আজিম আনারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা পার্ডেন থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।

জাগো/ আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ