দ্বাদশ নির্বাচনে যশোর-৬ আসনে ত্রিমুখী লড়াই

আরো পড়ুন

যশোর-৬ আসনে ক্ষমতাসীন দলের প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। অন্য আসনগুলোর মতো এখানেও তিনি স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগনেতা এইচ এম আমির হোসেনের চ্যালেঞ্জের মুখে পড়বেন বলে মনে করছেন ভোটাররা। এ আসনের অপর দুই প্রার্থী জাতীয় পার্টির জি এম হাসান ও আরেক স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. আজিজুল ইসলাম মূল প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থীর ভোটের হিসাবে কিছু যোগ-বিয়োগ করাতে পারবেন।

যশোর-৬ কেশবপুর আসনে মোট ভোটার সংখ্যা বেড়েছে ২৪ হাজার ৩৫৪ জন। এ আসনে মোট ভোটার ২লাখ ১৭ হাজার ৯২৪ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৯ হাজার ৯১৩ ও নারী ভোটার ১ লাখ ৮ হাজার ১০জন। এই আসনে ভোট কেন্দ্রের সংখ্যা ৮১ টি। এ আসনে পুরুষ ভোট কক্ষের সংখ্যা ২৪৩ টি ও নারী ভোট কক্ষের সংখ্যা ২৬৫ টি। এ আসনে মোট ভোট কক্ষের সংখ্যা ৫০৮ টি। এ আসনে প্রিজাইডিং অফিসার থাকবে ৮১ জন ও সহকারি প্রিজাইডিং অফিসার থাকবে ৫০৮ জন। এছাড়াও এ আসনে ১০১৬ জন পোলিং অফিসার থাকবে।

এই এলাকায় ভোটারা জানান, যশোর-৬ আসনে মূল লড়াই হবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শাহিন চাকলাদার ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগনেতা এইচ এম আমির হোসেনের চ্যালেঞ্জের মুখে পড়বেন বলে মনে করছেন ভোটাররা।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ