দেশকে দুর্নীতিমুক্ত করতে চাই: শেখ হাসিনা

আরো পড়ুন

বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দেবেন বলে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে কয়েকটি জেলায় অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি দেওয়া বক্তব্যে তিনি এ কথা জানান।

শেখ হাসিনা বলেন, আমাদের বাংলাদেশকে আমরা দুর্নীতিমুক্ত করতে চাই। সুষম উন্নয়ন প্রতিষ্ঠা করতে চাই। কারণ, দুর্নীতি সব থেকে সমাজকে বেশি ক্ষতিগ্রস্ত করে। (দুর্নীতির মাধ্যমে) কিছু লোক হঠাৎ আঙ্গুল ফুলে কলা গাছ হয়। সৎভাবে যারা জীবন যাপন করে তাদের জীবনটা দুর্বিষহ হয়। সে কারণে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স আমরা ঘোষণা দেব।

সরকার প্রধান বলেন, দুর্নীতিমুক্ত ন্যায় ও সমতাভিত্তিক সমাজ গড়ে তোলা, অর্থনীতিকে ন্যায় এবং সমতাভিত্তিক করা, মানুষের জীবন মান উন্নত করা সেটাই আমাদের লক্ষ্য।

রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেন শেখ হাসিনা। সূচনা বক্তব্যের পর এসব জেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। ঢাকা প্রান্তে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ও দলের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফর উল্লাহ, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ।

 

জেবি/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ