দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ৭

আরো পড়ুন

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে একটি অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী বাসের সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ আরও সাতজন আহত হয়েছেন।

নিহত অ্যাম্বুলেন্স চালকের নাম এহসান হোসেন (৩২)। তিনি হাকিমপুর উপজেলার চন্ডীপুর গ্রামের হারেজ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে হাকিমপুর থেকে রোগী নিয়ে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক দিয়ে যাচ্ছিল। যখন এটি ফুলবাড়ীর রাজারামপুর এলাকায় পৌঁছায়, তখন ঢাকা থেকে দিনাজপুরগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এই সংঘর্ষে অ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক এহসান হোসেনের মৃত্যু হয়। অ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ সাতজন যাত্রীও গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাসটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। পুলিশ চালককে গ্রেপ্তারের চেষ্টা করছে।

এই দুর্ঘটনায় মৃত্যু ও আহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন থানা ওসি।

 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ