তামিম ইকবাল আগামী বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন

আরো পড়ুন

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল আগামী বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন। আজ সোমবার বনানীতে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠকের পর তামিম বলেন, বিসিবি সভাপতি তাকে জানুয়ারি পর্যন্ত থামতে বলেছেন। জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। তিনি হয়তোবা বিপিএল থেকে তার খেলাটা শুরু করবেন।

তামিম বলেন, “আমি আবারও ক্লিয়ার করলাম যে আমি কখনো কোনো সময় এই জিনিসটা করবো না বা করতে চাই না। আরেক মাস সময় নেই বা আরও কিছু সময় নেই। আমি আপনাদের বলেছি আমি সিদ্ধান্ত নিয়ে ফেলছি। সভাপতি ও বোর্ডের সঙ্গে আমার অনেক কথা হয়েছে এসব বিষয়ে। যেহেতু ওনারা একটা কথা বলেছেন তাই তাদের সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। আমি জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করি আর বিপিএল খেলি তারপর দেখা যাক কি হয়। ইচ্ছাকৃতভাবে আমি জিনিসটাকে কোনোভাবেই লম্বা করবো না। আমি চেয়েছি আমার উত্তরটা আজ দিতে। যেহেতু ওনাদের সঙ্গে কথা হয়েছে। বিশেষ করে উনি (পাপন) আমার একটা কথা শুনে সিদ্ধান্ত নিবেন না। সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত জানাবেন। আমিও যেহেতু সিদ্ধান্ত নিয়ে ফেলছি। আমিও অপেক্ষা করছি কি হয় জানার জন্য।”

তামিম বিশ্বকাপের আগে থেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন। তিনি জানুয়ারির পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন কি না, তা এখনো নিশ্চিত নয়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ