তাপমাত্রা বাড়তে পারে, শনিবার রাতে বৃষ্টির সম্ভাবনা

আরো পড়ুন

আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত সারাদেশের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। এ সময় সারাদেশে তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত আবহাওয়ার এই অবস্থা বিরাজ করতে পারে। তবে শনিবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-য়েক জায়গায় হালকা বৃষ্টি অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যান্য জায়গায় আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

আবহাওয়া অফিস বলছে, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এ পরিস্থিতিতে শুক্রবার সকাল পর্যন্ত দেশের দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা, এ ছাড়া দেশের অন্যান্য জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম বলেন, “শুক্রবার থেকে সারাদেশের তাপমাত্রা বাড়তে পারে। তবে শনিবার সন্ধ্যা থেকে ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-য়েক জায়গায় হালকা বৃষ্টি অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যান্য জায়গায় আবহাওয়া শুষ্ক থাকতে পারে।”

তিনি আরও বলেন, “শনিবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-য়েক জায়গায় হালকা বৃষ্টি অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যান্য জায়গায় আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।”

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ