ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৪ জনের মৃত্যু

আরো পড়ুন

রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে ৪ জনের মৃত্যু হয়েছে। উপজেলার বাগরী গ্রামে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, রোববার রাত দেড়টার দিকে কাঁচপুর ইউনিয়নের বাগরী গ্রামের বিলে ১০-১২ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়। পরে গ্রামবাসী একত্র হয়ে ডাকাতদের চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

অন্যরা পালিয়ে পুকুরের পানিতে ঝাঁপ দিলে তিনজনকে তুলে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে বাগরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ