টাইব্রেকারে হেরে কোয়ার্টার থেকে বিদায় নিল ব্রাজিল; যা বলছেন কোচ

আরো পড়ুন

২০০২ সালে বিশ্বকাপ জয়ের পর বৈশ্বিক কোনো শিরোপা জয়ী হতে পারেনি ব্রাজিল। সেই হতাশার ধারাবাহিকতা এবার কোপা আমেরিকাতেও! রেকর্ড ১৫ বারের চ্যাম্পিয়ন উরুগুয়ের কাছে টাইব্রেকারে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে দরিভাল জুনিয়রের দল।

সমর্থকরা ব্রাজিলের এমন হতাশাজনক হার মেনে নিতে পারছেন না। টাইব্রেকারে হারলেও ম্যাচে ব্রাজিলের ছিল বেশ কিছু ভালো সুযোগ। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় সেগুলো আর গোলে রূপান্তর করতে পারেনি তারা।

হারের পর ব্রাজিল তারকা দানিলো বলেন, “আমরা একজন খেলোয়াড় কম খেলার সুবিধা নিতে পারিনি। দুটি সুযোগের ক্ষেত্রে আমাদের আরও সক্রিয় হওয়া উচিত ছিল। আমাদের যা কিছু ছিল, সব নিয়েই লড়াই করেছি। ভালো পারফর্ম করছি। তারপর পেনাল্টি। পেনাল্টিতেও প্রায় সবই ঠিকঠাক ছিল। কিন্তু উরুগুয়ে তরুণ হলেও তারা তাদের দক্ষতা দেখিয়েছে।”

দানিলো আরও যোগ করেন, “আমি আশা করবো, সমর্থকরা যেন ধৈর্য ধরে। এটা সত্যি যে, ব্রাজিল দীর্ঘদিন ট্রফি জিতছে না। কিন্তু এই তরুণ দলটার প্রতি আস্থা রাখা উচিত। আমি আমার কথা বলছি না। আমি জানি না কতদিন জাতীয় দলের হয়ে খেলতে পারবো। এই প্রতিভাবান খেলোয়াড়দের উপর সবার ভরসা করা উচিত।”

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ