ঝিনাইদহে নৌকা ও ট্রাক প্রতীকের কর্মীদের সংঘর্ষ, আটজন আহত

আরো পড়ুন

ঝিনাইদহের শৈলকুপায় নৌকা ও ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে আটজন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মীনগ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বিশ্বাসের ট্রাক প্রতীকের মিছিল শেষে কর্মী-সমর্থকরা দোকানে বসে চা পান করছিলেন। এসময় নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা পাল্টা মিছিল বের করে। এতে সহিংসতার আশঙ্কায় পুলিশ সে মিছিলে বাধা দেয়। পুলিশের বাধা অতিক্রম করে ওই চায়ের দোকানে পৌঁছালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে ট্রাক প্রতীকের কর্মী বিল্লু, আমিরুল মোল্লা, মনির জোয়ার্দার, নৌকা প্রতীকের কর্মী রিকুল বিশ্বাস ও হাশেম আলী বিশ্বাস লালন আহত হন। আহতদের মধ্যে বিল্লু, আমিরুল মোল্লা ও মনির জোয়ার্দারকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত রিকুল বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী জানান, নির্বাচনি সহিংসতা রোধে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। এ ঘটনায় কয়েকজনকে আমরা আটক করেছি। ওই এলাকায় সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ