ঝিকরগাছায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

আরো পড়ুন

যশোরের ঝিকরগাছায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তৌফিক আহমেদ (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার কৃষ্ণনগর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত তৌফিক ওই গ্রামের শাহাদত মোল্লার ছেলে।

পুলিশ জানায়, সকাল ৯টারদিকে তৌফিক আহমেদ কৃষ্ণনগর গ্রামের আফিল ডিম ফ্যাক্টরির অদূরে পৌঁছুলে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে, পাঠানো হয় যশোর সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তৌফিক।

যশোর সদর হাসপাতালের চিকিৎসক পার্থপ্রতিম চক্রবর্তী জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূঁইয়া জানান, আমরা কিছু ক্লু পেয়েছি। সেগুলোকে সামনে রেখে আসামিদের গ্রেফতারে ইতিমধ্যেই পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। আসামিরা আটক হলেই হত্যাকান্ডের প্রকৃত রহস্য উন্মোচন হবে। এছাড়া অন্যান্য সকল আইনী প্রক্রিয়া চলমান আছে।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ