ঝিকরগাছায় পূর্ণাঙ্গ হৃদরোগ হাসপাতাল স্থাপনের ঘোষনা দিলেন ডা. তৌহিদুজ্জামান

আরো পড়ুন

যশোর প্রতিনিধি
যশোরের ঝিকরগাছায় একটি পূর্ণাঙ্গ হৃদরোগ হাসপাতাল স্থাপনের ঘোষনা দিয়েছেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. মো. তৌহিদুজ্জামান। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ঝিকরগাছার পানিসারা ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় গিয়ে তিনি এই ঘোষনা দেন। এসময় তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
তিনি বলেন, ৭ তারিখ পর্যন্ত আপনারা আমার দায়িত্ব নেন, বিজয়ী হওয়ার পরে ৮ তারিখ থেকে আপনাদের দায়িত্ব আমার। আমার এই হাত দিয়ে আমি অসুস্থ মানুষকে সুস্থ করে তুলি, এই হাত কোন অপকর্ম করবেনা।

তিনি বলেন, নির্বাচিত হওয়ার পরে আমি এই অঞ্চলে একটি পূর্ণাঙ্গ হৃদরোগ হাসপাতাল স্থাপন করে দিব। একটি নার্সিং ইনস্টিটিউট স্থাপন করে দিব যাতে আমাদের ছেলে মেয়েরা প্রশিক্ষিত নার্স হয়ে দেশে বিদেশে সেবা দিতে পারে। বিদেশে প্রশিক্ষিত শ্রমিক রপ্তানির জন্য একটি ভোকেশনাল ট্রেনিং ইন্সটিটিউট স্থাপন করবো। এসময় তিনি বলেন, এতো দিন অনেকেই স্লোগান দিয়েছে নৌকা যার আমরা তার কিন্তু ভোটের মাঠে দেখা যাচ্ছে সেই নৌকা প্রতিককে নাস্তানাবুদ করার জন্য বিভিন্ন প্রতিক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছে।

এদিন তিনি পানিসারা ইউনিয়নের, পানিসারা, গাবুরাপুর, কুলিয়া, কৃষ্ণচন্দ্রপুর, রঘুনাথনগর, নারাংগালী, বর্ণি, সৈয়দপাড়া, চাপাতলা, টাওরা, নীলকন্ঠনগর, পুরন্দরপুর, রাজাপুর, কাউরিয়া, মহিনীকাঠি, বেজিয়াতলা গ্রামের মোড়ে মোড়ে স্থানীয়দের সাথে মতবিনিময় করেন ও বক্তব্য দেন। সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ সভাপতি চৌধুরী রমজান শরিফ বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাবেক আইন সম্পাদক এড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, সাবেক প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, জেলা যুবলীগের সহ সভাপতি আজহার আলী, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা।কৃষকলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামসহ পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের বিপক্ষে শক্ত প্রতিপক্ষ হিসেবে ট্রাক প্রতিক নিয়ে স্বতন্ত্র নির্বাচন করছেন, সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. মো. তৌহিদুজ্জামান তুহিন বর্ষিয়ান রাজনীতিবিদ এবং সাবেক শিল্প ও বানিজ্য প্রতিমন্ত্রী তোফায়েল আহমেদের একমাত্র জামাতা। তিনি ঢাকা স্কয়ার হসপিটালের হৃদরোগ বিভাগের সিনিয়র কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ