জবাবে সন্তুষ্ট নয়, এবার শাহীন চাকলাদারকে সশরীরে হাজির হওয়ার নির্দেশ

আরো পড়ুন

যশোর-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের জবাব দিয়েছেন। তবে কমিটি তাঁর জবাবে সন্তুষ্ট হতে পারেনি। এ জন্য তাঁকে আবারও তলব করেছে অনুসন্ধান কমিটি। ব্যাখ্যাসহ সশরীরে তাঁকে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

এর আগে ৩ ডিসেম্বর নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক সুজাতা আমিন স্বাক্ষরিত এক নোটিশে তাঁকে শোকজ করা হয়, যার পরিপ্রেক্ষিতে আজ বুধবার বেলা ১১টার দিকে তাঁর প্রতিনিধির মাধ্যমে শোকজের জবাব দেন।

বুধবার নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক সুজাতা আমিন স্বাক্ষরিত আরেকটি নোটিশে বলা হয়, আপনার ব্যাখ্যা অনুসন্ধান কমিটির কাছে সন্তোষজনক না হওয়ায় আগামীকাল বেলা ১টার মধ্যে আপনাকে সশরীরে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

গত ৩ ডিসেম্বরের নোটিশে সশরীরে বা প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। এবার তাঁকে সশরীরে উপস্থিত হওয়ার নির্দেশ দিল নির্বাচনী তদন্ত কমিটি।

জেবি/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ